Download Free BIGtheme.net
Home / বিনোদন / মুক্তির অপেক্ষায় ‘ভুবন মাঝি’ (ভিডিও)

মুক্তির অপেক্ষায় ‘ভুবন মাঝি’ (ভিডিও)

বিনোদন ডেস্ক: খরুল আরেফিন খানের পরিচালনায় সরকারি অনুদানে মুক্তিযুদ্ধভিত্তিক মুক্তিযুদ্ধের সত্য গল্প নির্ভর চলচ্চিত্র ‘ভুবন মাঝি’ নির্মিত হয়েছে কুষ্টিয়ার এক বাউলের জীবনকাহিনী নিয়ে।

সম্প্রতি ইউটিউবে প্রকাশ হয়েছে মুক্তিযুদ্ধের সত্য গল্প নির্ভর চলচ্চিত্র ‘ভুবন মাঝি’র দ্বিতীয় ট্রেলার। তাই চলচ্চিত্রটি এখন মুক্তির অপেক্ষায়।

ফাখরুল আরেফিন পরিচালিত ‘ভুবন মাঝি’ সিনেমাটির প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায়, বাংলাদেশের অপর্ণা ঘোষ ও মাজনুন মিজান।

১৯৭০ সাল থেকে ২০১৩ সালের কিছু সত্য ঘটনার ওপর ভিত্তি করে ছবির গল্প সাজানো হয়েছে। বর্তমানে চলছে প্রচারণা। মার্চের দিকে ছবিটি মুক্তি দেওয়া হতে পারে। মাস কয়েক আগে প্রথম টিজার প্রকাশে প্রশংসা কুড়িয়েছিল ‘ভুবন মাঝি’। দ্বিতীয় টিজারেও তাই হচ্ছে। গল্প, চিত্রায়ন মিলে নতুন কিছু উপহারের প্রতিশ্রুতি দিচ্ছে।

এছাড়াও ছবিটিতে আরও অভিনয় করেছেন মামুনুর রশীদ, নওশাবা, সুষমা সরকার প্রমুখ।

উল্লেখ্য, কুষ্টিয়ার এক বাউলের জীবনকাহিনী নিয়ে মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র নির্মান করছেন পরিচালক ফখরুল আরেফিন। সত্য ঘটনার উপর নির্মিত এই ছবিতে মুক্তিযুদ্ধ ছাড়াও উঠে এসেছে নিটল প্রেমের কথা। ছবির গল্পে মুক্তিযুদ্ধের আগের সময় থেকে ২০১৩ সাল অবদি ৪৩ বছরের ঘটনা তুলনা ধরা হচ্ছে।

Comments

comments