Download Free BIGtheme.net
Home / জেলার খবর / উচ্চ আদালতেও আসামিরা রেহাই পাবে না : সাখাওয়াত

উচ্চ আদালতেও আসামিরা রেহাই পাবে না : সাখাওয়াত

অনলাইন ডেস্কঃ নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলায় দণ্ডপ্রাপ্তরা উচ্চ আদালত থেকে রেহাই পাবে এমন আশা করেন না বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন।

তিনি রায়ের প্রতিক্রিয়ায় বলেন, সাত খুনের নৃশংস ঘটনার পর বিচারের দাবিতে আমরাসহ সাড়া দেশের আইনজীবী ও সাধারণ মানুষ আন্দোলন সংগ্রাম করেছে। আমরা আইনী লড়াই করেছি। সেসব আন্দোলন ও আইনী লড়াইয়ের শেষে আজ এ রায়ে আমি সন্তুষ্ট। রায় যাতে দ্রুত কার্যকর করা হয় সে দাবি জানাচ্ছি।

এ মামলাটিতে যে সাক্ষ প্রমাণ এসেছে এর মধ্যে ২১ জন নিজেদের দোষ স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এবং ২২ জন প্রতক্ষদর্শী সাক্ষীসহ অনেক সাক্ষী এ মামলায় সাক্ষ দিয়েছেন। ফলে মামলার অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হয়েছে। উচ্চ আদালতে এ মামলা থেকে আসামীরা রেহাই পাবে বলে আমি মনে করি না।

সোমবার সকালে নারায়ণগঞ্জের আলোচিত সাত খুনের মামলায় র‌্যাব-১১ এর সাবেক সিও লে. কর্নেল (বরখাস্তকৃত) তারেক সাঈদ মোহাম্মদ, এনসিসির সাবেক কাউন্সিলর নূর হোসেন, মেজর (বরখাস্তকৃত) আরিফ হোসেন, লেফটেন্যান্ট কমান্ডার (বরখাস্তকৃত) এম এম রানাসহ ২৬ জনের ফাঁসির আদেশ দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত।
এছাড়া মামলার আরো আট আসামিকে ১০ বছরের সাজা ও এক আসামিকে সাত বছরের সাজা দেওয়া হয়েছে। সোমবার সকাল ১০টা ১১ মিনিটে আদালতে এ রায় পড়ে শোনান নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেন।

Comments

comments