Download Free BIGtheme.net
Home / বিনোদন / অভিনয়ে ফিরছেন কারিনা

অভিনয়ে ফিরছেন কারিনা

বিনোদন ডেস্ক: ২০ ডিসেম্বর খান পরিবারে আগমন হয় নতুন অথিথি তৈমুর আলি খান পতৌদির। মা হওয়ার সঙ্গে সঙ্গে দায়িত্ব বাড়লেও, তার পাশাপাশি ক্যারিয়ার থেকে কিন্তু দূরে সরে যাননি কারিনা কাপুর। এই দীর্ঘ কয়েক মাসে বলিউডের সঙ্গে তার সম্পর্কে কোনো বিচ্ছেদ ঘটেনি তার। নিয়মিত ভাবেই বিজ্ঞাপন, ফটোশুটে দেখা গেছে তাকে। থেকেছেন খবরেও।

বেবি বাম্প নিয়ে র‌্যাম্প ওয়াকেও সকলকে ছাপিয়ে যান তিনি। আর এবার শোনা যাচ্ছে, লাইট ক্যামেরা অ্যাকশনের দুনিয়ায় আবার ফিরতে চলেছেন করিনা। রিয়া কাপুরের ‘ভেরি ডি ওয়েডিং’ ছবির মাধ্যমেই নাকি তার এই কামব্যাক। এই ছবিতেই, সোনম কাপুর এবং স্বরা ভাস্করের সঙ্গে দেখা যাবে করিনাকেও।

একটা বিষয় খুব স্পষ্ট যে, ইতিহাস ঘাঁটলে দেখা যাবে বেশিরভাগ নায়িকারাই কিন্তু এই মা হওয়ার পর, একান্তভাবে নিরালায় কাটান সন্তানকে নিয়ে। সেই অনুভূতি যেন তেমনই এক পরিবেশ দাবি করে। সন্তানকেই সময় দিতে চান বেশি করে। কিন্তু ব্যতিক্রমী করিনা। তিনি নিজেকে সবসময় ‘ওয়েল-মেইনটেড’ করে রেখেছেন সিনে দুনিয়ায় ফেরার তাগিদে।

তার এই ‘ওয়েল-মেইনটেনড’ ফিগারের পিছনের রহস্যটি ঠিক কি? সেই বিষয়ে মুখ খুললেন করিনা নিজেই। খেতে তিনি খুব পছন্দ করেন। তবে খাওয়া দাওয়া যাই করুন না কেন, শরীরচর্চার বিষয়টিও কিন্তু বাদ যায়নি কখনো। তাই দ্রুতই হয়তো তাকে চেনা জগতে ফিরে পাবেন দর্শকরা।

Comments

comments