Download Free BIGtheme.net
Home / খেলা / শেষ ম্যাচেও হারলো বাংলার মেয়েরা

শেষ ম্যাচেও হারলো বাংলার মেয়েরা

স্পোর্টস ডেস্ক: দক্ষিণ আফ্রিকার কাছে হার দিয়ে পাঁচ ম্যাচের সিরিজের যাত্রা শুরু করেছিল বাংলাদেশ নারী ক্রিকেট দল। শেষটাও ভালো হলো না বাংলাদেশের।

অর্থাৎ সিরিজের পঞ্চম ম্যাচে প্রোটিয়া নারীদের কাছে ৮ উইকেটের পরাজিত হয়েছে রোমানা আহমেদ বাহিনী। আর তাতে স্বাগতিকরা সিরিজটির পরিসমাপ্তি ঘটালো ৪-১ ব্যবধানে হেরে।

কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের শেষ ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিং করতে নামে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকার বোলারদের তোপে মাত্র ৬৮ রানেই অলআউট হয় বাংলাদেশ।

শারমিন সুলতানা ১৩ ও নিগার সুলতানা ১০ রান করেন। এ ছাড়া তৃতীয় সর্বোচ্চ ৯ রান করেন অধিনায়ক রুমানা আহমেদ। দক্ষিণ আফ্রিকার ওডিন কার্স্টেন ১০ রানে ৪ উইকেট নেন।

জবাবে দক্ষিণ আফ্রিকা নারী দল মাত্র ১০ ওভারেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। রুমানা ও সালমা একটি করে উইকেট নিয়েও প্রতিপক্ষের জয়ের পথে বাধা হতে পারেননি।

এর আগে সিরিজের চার ম্যাচের তিনটিতে হার এবং একটিতে জিতেছিল স্বাগতিক নারী দল। প্রথম দুই ম্যাচ তারা হেরেছিল ৮৬ ও ও ১৭ রানের ব্যবধানে। অবশ্য তৃতীয় ম্যাচে ১০ রানে জিতেছিল রুমানার দল। আর চতুর্থ ম্যাচে হেরেছিল ৯৪ রানের বিশাল ব্যবধানে।

Comments

comments