Download Free BIGtheme.net
Home / জেলার খবর / যশোরে পিকনিকের বাস উল্টে নিহত ৪, আহত ৩০

যশোরে পিকনিকের বাস উল্টে নিহত ৪, আহত ৩০

জেলা প্রতিনিধি : যশোরের চৌগাছার বর্ণি রামকৃষ্ণপুর মাধ্যমিক বিদ্যালয়ের একটি স্কুলবাস উল্টে শিক্ষক ও দুই ছাত্রীসহ চারজন নিহত ও কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ৯টার দিকে চৌগাছা-পুড়াপাড়া সড়কের দানবাক্স নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম মশিউর রহমান।

নিহতরা হলেন- বিদ্যালয়ের সহকারী শিক্ষক জহুরুল ইসলাম, রামকৃষ্ণপুর গ্রামের গিয়াস উদ্দিন মল্লিকের মেয়ে অষ্টম শ্রেণির শিক্ষার্থী সুমাইয়া ও একই গ্রামের নাসির মল্লিকের মেয়ে অষ্টম বৃষ্টি ওরফে সাথী এবং গাড়ির হেলপার চৌগাছা মাঠপাড়া এলাকার সিরাজুল ইসলামের ছেলে মিলন।

স্থানীয়রা জানান, বুধবার রাত ৯টার দিকে যশোরের চৌগাছার রামকৃষ্ণপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা দুটি বাসে দিনাজপুরের স্বপ্নপুরীতে পিকনিকের উদ্দেশ্যে রওনা হয়। ছেলে ও মেয়েদের দুটি বাসে প্রায় একশ যাত্রী ছিল। স্কুল ছেড়ে মাত্র ৭ কিলোমিটার দূরে যাবার পরই বহরের মেয়েদের বহনকারী বাসটি (ময়মনসিংহ ০৫-০০১০) দুর্ঘটনায় পড়ে।

দুর্ঘটনার পরপরই যশোর এবং কোটচাঁদপুর থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে। রাত সাড়ে ১১টায় এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত ৬ জনকে যশোর জেনারেল হাসপাতালে আনা হয়েছে। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর।

দুর্ঘটনা ও হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার শহীদ আবু সরওয়ার ও চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম মশিউর রহমান।

Comments

comments