Download Free BIGtheme.net
Home / বিনোদন / চলচ্চিত্র দিয়ে অভিনয়ে আসছেন মাহিম করিম

চলচ্চিত্র দিয়ে অভিনয়ে আসছেন মাহিম করিম

বিনোদন ডেস্ক: ব্যবসায়ী হিসেবে সবার কাছে পরিচিত অভিনেত্রী-মডেল সারিকার সাবেক স্বামী মাহিম করিম। এতদিন সবাই তা-ই জানতেন। তবে এবার তিনি শোবিজ অঙ্গনের একজন হতে যাচ্ছেন। এমনটাই ঘোষণা দিয়েছেন মাহিম করিম। অভিনয়ে নাম লেখাতে যাচ্ছেন তিনি। নাটক, বিজ্ঞাপন কিংবা টেলিছবি নয়। মাহিম করিম শুরুটা করছেন চলচ্চিত্রের মাধ্যমে। শুধু তাই নয়, এর প্রযোজনায়ও থাকছেন তিনি।

মাহিম করিম বলেন, অভিনয়ে আমার আগেই আসার কথা ছিল। সেজন্য অনেকদিন ধরেই প্রস্তুতি নিয়ে আসছি। কিন্তু নিজের ব্যবসায়িক ঝামেলার কারণে সময় দেয়া হচ্ছিল না। আমার মূল পেশা ব্যবসা। কিন্তু অভিনয় পেশাটাকে আমি খুব শ্রদ্ধা করি। ভালোবাসা তো অবশ্যই। যদিও পূর্ব অভিজ্ঞতা নেই। তারপরও আমি দেশের বাইরে বিভিন্ন প্রতিষ্ঠানে গিয়ে অভিনয়ের আদ্যোপান্ত শিখছি।

কথায় কথায় মাহিম করিম আরো জানালেন, শিগগিরই নিজের প্রযোজনা প্রতিষ্ঠান ‘এম কে প্রোডাকশন’-এর আনুষ্ঠানিক উদ্বোধন করবেন। যার ব্যানারে নির্মাণ হবে তার প্রযোজনায় প্রথম ছবি। আর তাতেই অভিনয় করবেন মাহিম করিম। তিনি আরো বলেন, আমার প্রযোজিত প্রথম ছবির জন্য এরই মধ্যে সব প্রস্তুতি নেয়া হয়ে গেছে।

শুধু তাই নয়, পুরো ছবিতে গানের কাজের জন্য কম্পোজার রুম্মন চৌধুরীকে চুক্তিবদ্ধ করেছি। যিনি এখন বলিউডের বেশকিছু ছবির গানের কাজ করে আলোচিত। আর আমার ছবির নায়িকার ব্যাপারেও কথা চলছে কয়েকজনের সঙ্গে। চূড়ান্ত হয়ে যাবে শিগগিরই।

বাংলাদেশের মিডিয়ায় আমি চাই কিছু ভিন্ন ধাঁচের কাজ করতে। সবকিছুতে নতুনত্বের ছোঁয়া পাবেন দর্শক। আশা করছি সবার জন্য ভালো কিছু নিয়ে আসবো। পূর্ব অভিজ্ঞতা না থাকলেও অভিনয়টা রক্তের মধ্যে বহন করছেন মাহিম করিম।

প্রয়াত কিংবদন্তি অভিনেত্রী রওশন জামিল তার ফুফু। তাছাড়া মাহিম করিমের পরিবারের আরো কয়েকজন সদস্য মিডিয়ার সঙ্গে একসময় সম্পৃক্ত ছিলেন।

যে কারণে অভিনয়ে আসার অনুপ্রেরণাটা সেখান থেকেই পেয়েছেন তিনি। তাছাড়া মা-তো আছেনই। মাহিম করিম বলেন, আমার পরিবারের অন্য সদস্যের পাশাপাশি বিশেষ করে মায়ের অনুপ্রেরণা রয়েছে শোবিজ অঙ্গনে আসায়। তিনিও চান আমি এখানে ভালো কিছু করি।

Comments

comments