Download Free BIGtheme.net
Home / ব্রেকিং নিউজ / নতুন সিইসি নুরুল হুদা বিতর্কিত: দুদু

নতুন সিইসি নুরুল হুদা বিতর্কিত: দুদু

অনলাইন ডেস্কঃ নতুন নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদাকে বিতর্কিত ব্যক্তি বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। তিনি বলেন, ‘নুরুল হুদা একজন বিতর্কিত ব্যক্তি, যাকে দিয়ে সুষ্ঠু নির্বাচন আশা করা যায় না।’ বুধবার(৮ ফেব্রুয়ারি) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

শামসুজ্জামান দুদু রাষ্ট্রপতির উদ্দেশে বলেছেন, সিইসির শপথের আগে বিতর্কহীন কাউকে এ দায়িত্ব দেয়ার সুযোগ থাকলে রাষ্ট্রপতিকে গুরুত্বসহকারে বিবেচনা করার আহ্বানও জানাচ্ছি। কেননা শপথের আগে এখনো সুযোগ রয়েছে।

দুদু বলেন, বর্তমান সিইসি বিতর্কিত ব্যক্তি। তিনি যখন কুমিল্লায় ডিসি হিসেবে দায়িত্ব পালন করেন তখন রাষ্ট্রীয় ভবন থেকে খালেদা জিয়ার ছবি নামিয়ে দিয়েছিলেন। যা আজো বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হয়েছে। তিনি বলেন, এই বিতর্কিত সিইসিকে দিয়ে আগামী নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে তা কোনো রাজনৈতিক দল বিশ্বাস করবে না। যাকে সিইসি হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে কোনো রাজনৈতিক দল সার্চ কমিটির কাছে কে এম নুরুল হুদার নাম দেয়নি। প্রধানমন্ত্রীর প্রতি মায়া হয় জানিয়ে সাবেক এই ছাত্রদলের সভাপতি বলেন, দেশের ১৬ কোটি মানুষের মধ্যে এমন লোক খুঁজে পেলেন না যাকে নিয়ে কোনো বিতর্ক নেই!

বাংলাদেশ ইয়ুথ ফোরাম আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন শামসুজ্জামান দুদু। এতে বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় নেতা এবিএম মোশাররফ হোসেন, আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, খালেদা ইয়াসমিন প্রমুখ। মানববন্ধনে সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি সাইদুর রহমান।

Comments

comments