Download Free BIGtheme.net
Home / শিক্ষা / নর্দান ইউনিভার্সিটির বানিজ্য অনুষদের স্প্রিং সেমিস্টার শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন

নর্দান ইউনিভার্সিটির বানিজ্য অনুষদের স্প্রিং সেমিস্টার শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন

অনলাইন ডেস্কঃ নর্দান ইউনির্ভাসিটি বাংলাদেশের বানিজ্য অনুষদের দিনব্যাপী স্প্রিং-২০১৭ ব্যাচের ছাত্রছাত্রীদের ওরিয়েন্টেশন ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার  বানিজ্য অনুষদের ডীন প্রফেসর মোস্তফা কামাল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্রের ইউনিভার্সিটি অব ডেনভার এর অর্থনীতির প্রফেসর ড.হায়দার এ. খান। গেষ্ট অব অনার হিসাবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেন, এসএ টিভির চীফ অপারেটিং অফিসার সৈয়দ সালাউদ্দিন জেকী, নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর উপ-উপাচার্য প্রফেসর ড. আনোয়ারুল করীম ও ট্রেজারার মো: আনোয়ার হোসাইন ।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে বলেন, আপনারা বিশ্ববিদ্যালয়ের সম্পদ, এই সম্পদের সঠিক ব্যবহারের মাধ্যমে আপনারা দেশের কল্যাণ বয়ে আনবেন এবং নিজেদের যোগ্য ও দক্ষ মানবসম্পদ হিসেবে তেরী করে সারা বিশ্বে বাংলাদেশের নাম তুলে ধরবেন বলে আমরা আশা করি।

ওরিয়েন্টেশন শেষে ছাত্রছাত্রীদেরঅংশগ্রহনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা ও ছাত্রছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments

comments