Download Free BIGtheme.net
Home / আইন ও আদালত / আরাফাত সানির জামিন শুনানি দুপুরে

আরাফাত সানির জামিন শুনানি দুপুরে

অনলাইন ডেস্কঃ তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা মামলায় আরাফাত সানির জামিন শুনানি আজ বুধবার (১৫ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হবে। এ মামলার জামিন পাওয়া বা না পাওয়ার উপর নির্ভর করছে তার ভাগ্য।

আজ বুধবার দুপুর ২টার দিকে বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক সাইফুল ইসলামের আদালতে সানির জামিন শুনানি অনুষ্ঠিত হবে।

সানির আইনজীবী এম জুয়েল আহমেদ জানান, জামিন শুনানি উপলক্ষে আজ বাংলাদেশ সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে সানিকে তোলা হবে। কে এম শামসুল আলমের আদালতে দুপুর ২টার দিকে তাঁর জামিন শুনানি হবে। এ উপলক্ষে কিছুক্ষণের মধ্যেই সানিকে আদালতে হাজির করা হবে।

বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের পেশকার শামীম বলেন, সানির বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা মামলায় জামিন শুনানি দুপুর ২টার দিকে অনুষ্ঠিত হবে।

এর আগে গত রোববার নারী ও শিশু নির্যাতন দমন আইনের একটি মামলায় জামিন নাকচ করে সানিকে কারাগারে পাঠানো হয়।

পয়লা ফেব্রুয়ারি ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ৪-এ যৌতুকের জন্য মারধরের অভিযোগে ক্রিকেটার আরাফাত সানি ও তাঁর মা নার্গিস আক্তারের বিরুদ্ধে তৃতীয় মামলা করেন নাসরিন সুলতানা।

ওই দিন বিচারক মামলাটিকে এজাহার হিসেবে নিতে মোহাম্মদপুর থানাকে নির্দেশ দেন।

এর আগে ২২ জানুয়ারি ঢাকার আমিনবাজার এলাকা থেকে তথ্যপ্রযুক্তি আইনে করা নাসরিনের দায়ের করা প্রথম মামলায় আরাফাত সানিকে গ্রেপ্তার করে মোহাম্মদপুর থানার পুলিশ। পরে ঢাকার মহানগর হাকিম প্রণব কুমার হুই তাঁকে একদিনের রিমান্ডে পাঠান।

গত ২৪ জানুয়ারি একদিনের রিমান্ড শেষে আরাফাত সানিকে ঢাকা সিএমএম আদালতে হাজির করে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপ-পরিদশর্ক (এসআই) ইয়াহিয়া।

অপরদিকে তার আইনজীবী মুরাদুজ্জামান মুরাদ জামিনের আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম জাকির হোসেন টিপু জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

উল্লেক্ষ, ২৬ জানুয়ারি বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক কে এম সামছুল আলমের আদালতে তার আইনজীবী মুরাদুজ্জামান মুরাদ এ জামিন আবেদন করেন। ট্রাইব্যুনাল জামিন শুনানির জন্য ১৫ ফেব্রুয়ারি দিন ধার্য করেন।

Comments

comments