Download Free BIGtheme.net
Home / আইন ও আদালত / এমপি লিটনের বোনের গাড়ি ভাঙচুরের ঘটনায় মামলা

এমপি লিটনের বোনের গাড়ি ভাঙচুরের ঘটনায় মামলা

জেলা প্রতিনিধি : সুন্দরগঞ্জে নিজ বাড়িতে গুলিতে নিহত সংসদ সদস্য মো. মঞ্জুরুল ইসলাম লিটনের বড় বোন আফরোজা বারীর গাড়ি ভাংচুরে উপজেলা ছাত্রলীগের ৩২ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে।

মঙ্গলবার রাত ১০টার দিকে সুন্দরগঞ্জ উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ছামিউল ইসলাম সামুকে প্রধান আসামি করে ৭ জন নামীয় ও অজ্ঞাত ২০-২৫ জন ছাত্রলীগের নেতাকর্মীকে আসামি করা হয়েছে।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান জানান, সুন্দরগঞ্জ উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ছামিউল ইসলাম সামুকে প্রধান আসামি করে আফরোজা বারীর মেয়ে নাহিদ নিগার সুন্দরগঞ্জ থানায় মামলা করেছেন।

তিনি বলেন, মঙ্গলবার রাত ১০টার দিকে দায়ের করা এ মামলায় ৭ জনের নাম উল্লেখ করার পাশাপাশি আরো ২০-২৫ জনকে অজ্ঞাতপরিচয় আসামি করা হয়।’

এর আগে, গতকাল মঙ্গলবার সকালে আফরোজা বারী তার মেয়ে, জামাই ও নাতিকে নিয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানানোর উদ্দেশ্যে গাড়িতে করে রওনা দেন। পথে সুন্দরগঞ্জ উপজেলার বিএডিসি অফিসের সামনে ছাত্রলীগের মিছিল থেকে মামলার আসামিরা বের হয়ে লাঠি ও ধারালো অস্ত্র ব্যবহার করে এবং ইট-পাটকেল নিক্ষেপ করে গাড়িটি ভাঙচুর করে। এসময় গাড়ির পেছনের কাচ ভেঙে যায়। তবে গাড়িতে থাকা মেয়ে-জামাই ও নাতির কোনো ক্ষতি হয়নি।

আফরোজা বারী বলেন, গাড়ি ভাঙচুরের ঘটনায় ছাত্রলীগের নেতাকর্মীদের আসামি করে সুন্দরগঞ্জ থানায় মামলা করা হয়েছে। আমাদের হত্যার উদ্দেশ্যেই গাড়িতে হামলা চালিয়েছিল ছাত্রলীগের নেতাকর্মীরা।

তবে সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক সাজেদুল ইসলাম জানিয়েছেন, পারিবারিক দ্বন্দ্বের কারণেই এই হামলার ঘটনা ঘটেছে। তিনি বলেন, এমপি লিটন হত্যাকাণ্ডের পর ওই আসনে উপনির্বাচনের মনোনয়নকে কেন্দ্র করে এমপি লিটনের স্ত্রী সৈয়দা খুরশিদ জাহান স্মৃতির সঙ্গে আফরোজা বারীর দ্বন্দ্ব চলছিল। এ কারণেই স্মৃতির অনুসারী ছাত্রলীগের নেতাকর্মীরা আফরোজার গাড়িতে হামলা চালায়।

Comments

comments