Download Free BIGtheme.net
Home / খেলা / আগুয়েরোর জোড়া গোলে ম্যানসিটির জয়

আগুয়েরোর জোড়া গোলে ম্যানসিটির জয়

স্পোর্টস ডেস্কঃ আর্জেন্টাইন স্ট্রাইকার সার্জিও আগুয়েরোর জোড়া গোলে জয় নিয়ে মাঠ ছেড়েছে ম্যানচেস্টার সিটি। চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে মোনাকোকে ৫-৩ গোলে হারিয়েছে পেপ গার্দিওয়ালার ম্যানসিটি।

মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রথম লেগে ইতিহাদ স্টেডিয়ামে ইংলিশ ক্লাব ম্যানসিটি ৫-৩ গোলে হারায় মোনাকোকে। ম্যানসিটির হয়ে আগুয়েরো জোড়া গোল করেন। আর একটি করে গোল করেন রাহিম স্টার্লিং, জন স্টোনস এবং লরেয় সান। আর মোনাকোর হয়ে জোড়া গোল করেন রাদামেল ফেলকাও। আর একটি গোল করেন কলিয়ান বাপে।

এদিন ঘরের মাঠে ২৬তম মিনিটে এগিয়ে যায় সিটি। ইংলিশ মিডফিল্ডার স্টার্লিং বাঁ-দিক থেকে সানের গোলমুখে বাড়ানো বল টোকা দিয়ে জালে পাঠান। যদিও ছয় মিনিট পরেই সমতায় ফেরে মোনাকো। ৩২তম মিনিটে হেডে দলকে সমতায় ফেরান ফেলকাও। এরপর ৪০তম মিনিটে ফরাসি ফরোয়ার্ড কলিয়ান বাপের জোরালো কোনাকুনি শটে এগিয়ে যায় তারা।

দ্বিতীয়ার্ধে শুরুতেই স্পটকিক থেকে ব্যবধান বাড়ানোর সুযোগ পান ফেলকাও। তবে তিনি সুযোগটি কাজে লাগাতে ব্যর্থ হন। এদিকে প্রথমার্ধে এক গোল করা ম্যানসিটি বিরতির পর বাকি চার গোল করে। ৫৮তম মিনিটে স্টার্লিংয়ের পাসে দলকে সমতায় ফেরান আগুয়েরো।

স্পটকিকে ব্যর্থ হলেও ফেলকাও ৬১তম মিনিটে ১২ গজ দূর থেকে দারুণ শটে ফের দলকে এগিয়ে দেন। ১০ মিনিট পরেই সমতায় ফেরে সিটি। ৭১তম মিনিটে দাভিদ সিলভার দারুণ কর্নারে ভলি করে স্কোরলাইনে ফের সমতা টানেন আগুয়েরো। এবারের চ্যাম্পিয়ন্স লিগে আগুয়েরোর এটি অষ্টম গোল।

ম্যাচের শেষ দিকে পাঁচ মিনিটের ব্যবধানে আরও দুবার বল জালে পাঠায় গার্দিওয়ালার শিষ্যরা। ৭৭তম মিনিটে স্টোন্সের দলকে এগিয়ে দেওয়া গোলের পর প্রতিপক্ষের দেয়ালে শেষ পেরেকটি ঠুকেন জার্মান মিডফিল্ডার সানে।

Comments

comments