Download Free BIGtheme.net
Home / জেলার খবর / সাগরে ৭১ মাঝি-মাল্লাসহ ছয় ট্রলার নিখোঁজ

সাগরে ৭১ মাঝি-মাল্লাসহ ছয় ট্রলার নিখোঁজ

জেলা প্রতিনিধি:  বঙ্গোপসাগরে ছয়টি মাছ ধরার ট্রলারসহ ৭১ জন মাঝি-মাল্লা নিখোঁজ হয়েছেন বলে খবর পাওয়া গেছে। এ সময় সাগরে ডুবে মারা গেছেন একজন জেলে। গতকাল মঙ্গলবার রাত ১১টা পর্যন্ত ওই ট্রলারগুলোর সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি বলে বিভিন্ন সূত্রে জানা গেছে।

কক্সবাজারের কুতুবদিয়ার উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজন চৌধুরী জানান, কুতুবদিয়া অঞ্চল থেকে গভীর সাগরে মাছ ধরতে যাওয়া চারটি ট্রলার তীরে ফিরে আসেনি। ট্রলারগুলোতে মোট ৬৩ জন মাঝি-মাল্লা ছিল।

বাঁশখালীর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মো. চাহেল তস্তুরী জানান, চারদিন আগে বাঁশখালী থেকে দুটি ইঞ্জিনচালিত ট্রলারে গভীর সাগরে মাছ ধরতে যান কয়েকজন জেলে। ট্রলার দু’টিতে মোট আটজন মাঝি-মাল্লা ছিলেন। ঝড়ের পর তাদের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এদিকে, ঘূর্ণিঝড় ‘মোরা’র কবলে পড়ে গভীর সাগরে ঝড়ের মধ্যে একটি ট্রলার থেকে পড়ে একজন জেলের মৃত্যুর তথ্য জানিয়েছেন কুতুবদিয়ার উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজন চৌধুরী। নৌকা মালিক সমিতির বরাত দিয়ে তিনি বলেন, মঙ্গলবার দুপুরে ঝোড়ো বাতাসের মধ্যে সাগরে থাকা কতুবদিয়া অঞ্চলের একটি ট্রলার থেকে একজন জেলে পড়ে যান। সহকর্মীরা তাকে বাঁচানোর চেষ্টা করেও পারেনি।

Comments

comments