Download Free BIGtheme.net
Home / খেলা / রাজশাহীকে ১৪৩ রানের চ্যালেঞ্জ দিয়েছে চিটাগং

রাজশাহীকে ১৪৩ রানের চ্যালেঞ্জ দিয়েছে চিটাগং

স্পোর্টস ডেস্কঃ বিপিএলের এলিমিনেটর ম্যাচে মুখোমুখি হয়েছে চিটাগং ভাইকিংস ও রাজশাহী কিংস। মিরপুরে টস জিতে তামিমের চিটাগংকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান রাজশাহীর অধিনায়ক ড্যারেন স্যামি।

শুরুতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৪২ রান করেছে চিটাগং ভাইকিংস। জিততে হলে এই রান তাড়া করতে হবে ড্যারেন স্যামির রাজশাহীকে।

দলীয় ৮ রানেই প্রথম উইকেট হারায় চিটাগং। ব্যক্তিগত ০ রানেই চিটাগংয়ের আজকের ওপেনার ডোয়াইন স্মিথ রাজশাহীর উইলিয়ামসের বলে ড্যারেন স্যামির হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন। ওয়ানডাউনে নামা গেইলকে আজ কিছুটা আক্রমনাত্মক দেখা গেছে। ৩০ বল মোকাবেলা করে ২ চার ও ৫ ছক্কায় ৪৪ রানের দুর্দান্ত এক ইনিংসের পর ফ্রাঙ্কলিনের বলে ফরহাদ রেজার হাতে ধরা পড়েন ক্যারিবীয় এ তারকা। এরপর ১৪ রান করে ফেরেন পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিক।

ব্যক্তিগত ৫১ রানের মাথায় আউট হন চিটাগংয়ের অধিনায়ক তামিম ইকবাল। ৪৬ বল মোকাবেলায় ৬টি চারের সাহায্যে এ ইনিংস সাজান তিনি। তামিমের আউটের পর নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে চিটাগং। ফলে ২০ ওভার শেষে ১৪২ রানেই থামতে হয়েছে তাদের।

বল হাতে রাজশাহীর হয়ে কেসরিক উইলিয়ামস ৪টি উইকেট নেন। এছাড়া ফরহাদ রেজা ২টি ও ফ্রাঙ্কলিন একটি উইকেট নেন।

গ্রুপ পর্বে দু’দলের দু’বারের দেখায় একটি করে জয় পায় চিটাগং ও রাজশাহী। আজকের এ ম্যাচে যে দল হারবে বিপিএলকে বিদায় জানাতে হবে তাদের।

Comments

comments