Download Free BIGtheme.net
Home / রাজনীতি / জাতি আজ মহাসংকটে নিমজ্জিত: মওদুদ

জাতি আজ মহাসংকটে নিমজ্জিত: মওদুদ

অনলাইন ডেস্ক:  জাতি আজ মহাসংকটে নিমজ্জিত বলে মন্তব্য করেছেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও সাবেক আইনমন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহমদ। তিনি বলেছেন, এই সংকট বর্তমান সরকার সৃষ্টি করেছে। সরকারের সবাই অনির্বাচিত। তারা গায়ের জোরে ক্ষমতায় বসে আছে।

বৃহস্পতিবার বিকাল ৫টায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট জিরো পয়েন্টে আর.ডি শপিং মলের মাঠে এক সংক্ষিপ্ত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন মওদুদ।

তিনি বলেন, আওয়ামী লীগ গণতন্ত্র ধ্বংস করে দিয়েছে। তারা গণতন্ত্র বিশ্বাস করে না। যদি গণতন্ত্র বিশ্বাস করত তাহলে গণতান্ত্রিকভাবে নির্বাচন দিয়ে নির্বাচিত হয়ে রাষ্ট্র চালাত। তারা বিচার বিভাগের স্বাধীনতা বিশ্বাস করে না, সংবাদপত্রের স্বাধীনতা বিশ্বাস করে না। বিরোধী দলের হাজার হাজার নেতা কর্মীদের নামে শত শত মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। এই সকল নেতা কর্মীরা হামলা মামলার ভয় ও গ্রেফতার আতংকে দিন কাটাচ্ছেন।

ব্যারিস্টার মওদুদ বলেন, নির্বাচন কমিশন পুনঃগঠন নিয়ে খালেদা জিয়া মহামান্য রাষ্ট্রপতির কাছে যে প্রস্তাব দিয়েছেন তা বাস্তবায়িত হলে দেশে প্রকৃত গণতন্ত্র ফিরে আসবে। পথসভায় স্থানীয় বিএনপি নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Comments

comments