Download Free BIGtheme.net
Home / জাতীয় / সংসদ সদস্য লিটনের মৃত্যুতে প্রধানমন্ত্রী শোক

সংসদ সদস্য লিটনের মৃত্যুতে প্রধানমন্ত্রী শোক

অনলাইন ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাইবান্ধা-১ আসন থেকে নির্বাচিত আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনের মৃত্যুতে গভীর শোক ও নিন্দা প্রকাশ করেছেন এবং আইন-শৃঙ্খলা বাহিনীকে খুনীদের খুঁজে বের করার নির্দেশ দিয়েছেন।

আজ এক শোকবার্তায় প্রধানমন্ত্রী বলেন, ‘দেশ যখন উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে তখন একটি মহল দেশে অরাজক পরিস্থিতি তৈরী করে স্বার্থ হাসিলের অপচেষ্টা চালাচ্ছে। হত্যা ও সন্ত্রাসের পথ বেছে নিয়েছেÑ যা কোনোভাবেই বরদাশত করা হবে না।’  তিনি বলেন, তাদের হত্যার রাজনীতির পথ ধরেই তারা নির্বাচিত সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনকে হত্যা করেছে।

প্রধানমন্ত্রী বলেন, এ ছাড়া আজ খুলনা মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জেড এ মাহমুদকে হত্যার জন্য গুলি করা হয়েছে। গুলি লক্ষ্যভ্রষ্ট হলে একজন পথচারী নিহত হন। প্রধানমন্ত্রী অবিলম্বে খুনিদের খুঁজে বের করে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য নির্দেশ দেন এবং স্থানীয় জনগণকে ধৈর্য ধরার আহ্বান জানান।

শোকবার্তায় প্রধানমন্ত্রী শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন ও তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।পুলিশ জানিয়েছে, আজ সন্ধ্যায় নিজ বাড়িতে দুষ্কৃতকারীদের গুলিতে লিটন নিহত হন।

Comments

comments