Download Free BIGtheme.net
Home / বিনোদন / ভক্তের মৃত্যুতে শোক প্রকাশ করলেন শাহরুখ

ভক্তের মৃত্যুতে শোক প্রকাশ করলেন শাহরুখ

বিনোদন ডেস্ক: শাহরুখ খান যেখানেই যান না কেন তাকে এক নজর দেখার জন্য ভক্তদের ভিড় পড়ে যায়। হাজার হোক বলিউড বাদশাহ বলে কথা। ভিড় তো হবেই। আর এই ভিড়ের মধ্যেই ঘটে গেল এক দুর্ঘটনা।

সোমবার রাতে বডোদরায় স্টেশনে তাকে দেখতে এসে ভিড়ের চাপে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান এক ভক্ত। খবর শুনে শোক প্রকাশ করেন শাহরুখ খান। বললেন, ‘‌দুর্ভাগ্যজনক ঘটনা। মৃতের পরিবারের জন্য আমার প্রার্থনা রইল।’‌

বুধবার মুক্তি পাবে ‘‌রইস’‌। ছবির প্রচারে আগস্ট ক্রান্তি ট্রেনে করে মুম্বাই থেকে দিল্লি যাচ্ছিলেন শাহরুখ। সঙ্গে পরিচালক রাহুল ঢোলাকিয়া আর প্রযোজক রীতেশ সিধওয়ানি। স্টেশনে তাকে দেখতে নামে জনতার ঢল।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, সোমবার রাতে স্ত্রী, মেয়েকে নিয়ে বরোদা স্টেশনে শাহরুখকে দেখতে যান ফরিদ খান পাঠান। বরোদার বাসিন্দা ফরিদ একজন সমাজকর্মী। প্রচণ্ড ভিড়ে জ্ঞান হারান তিনি। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

স্টেশনে ভিড় সরাতে লাঠি চালায় পুলিশ। কয়েকজন সামান্য জখম হন। জ্ঞান হারান ২ রেলপুলিশও। তাদের চিকিৎসা চলছে।মঙ্গলবার সকালে দিল্লির নিজামউদ্দিন স্টেশনে পৌছন শাহরুখ। সেখানেও তাকে দেখতে জড়ো হন হাজার ভক্ত। নিয়ন্ত্রণে আনতে হিমশিম খেতে হয় পুলিশকে।

Comments

comments