Download Free BIGtheme.net
Home / খেলা / বাংলাদেশের বিপক্ষে ভারতের টেস্ট দল ঘোষণা

বাংলাদেশের বিপক্ষে ভারতের টেস্ট দল ঘোষণা

অনলাইন ডেস্কঃ বাংলাদেশের বিপক্ষে টেস্ট খেলার জন্য শক্তিশালী দল ঘোষণা করেছে ভারত। হায়দরাবাদে ৯ ফেব্রুয়ারি একমাত্র টেস্টে বাংলাদেশের মুখোমুখি হবে ভারত। একমাত্র এই টেস্ট ম্যাচের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে স্বাগতিকরা।

৬ বছর পর দলে ফিরেছেন অভিনব মুকুন্দ। দল থেকে ছিটকে পড়েছেন পার্থিব প্যাটেল।এ ছাড়া ইনজুরির কারণে ইংল্যান্ড সিরিজে দলের বাইরে থাকা আজিঙ্কা রাহানে, ওপেনার মুরালি বিজয়, অলরাউন্ডার জয়ন্ত যাদব, হার্দিক পান্ডেয়া আর ঋদ্ধিমান সাহাও দলে ফিরেছেন। ইনজুরির কারণে দলে নেই মোহাম্মদ সামি। বাদ পড়েছেন মনিশ পান্ডে আর পার্থিব প্যাটেল।

বাংলাদেশের বিপক্ষে শক্তিশালী স্কোয়াডই ঘোষণা করেছে ভারত। দলে আছেন টেস্টে খেলা নিয়মিত সবাই। অধিনায়ক কোহলির সঙ্গে আছেন চেতশ্বর পূজারা, লোকেশ রাহুল, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজার মতো খেলোয়াড়রা। ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে খেলা প্রায় সবাই আছেন এই স্কোয়াডে।

প্রথমবারের মতো ভারতের মাটিতে তাদের বিপক্ষে কোনো টেস্ট ম্যাচ খেলতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। ৯ ফেব্রুয়ারি হায়দ্ররাবাদে একমাত্র টেস্ট ম্যাচটি শুরু হবে।

ভারতের টেস্ট স্কোয়াড :

বিরাট কোহলি (অধিনায়ক), মুরালি বিজয়, লোকেশ রাহুল, চেতশ্বর পূজারা, আজিঙ্কা রাহানে, করুন নায়ার, ঋদ্ধিমান সাহা, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, জয়ন্ত যাদব, উমেশ যাদব, ইশান্ত শর্মা, ভুবনেশ্বর কুমার, অমিত মিশ্র, অভিনব মুকুন্দ, হার্দিক পান্ডিয়া।

Comments

comments