Download Free BIGtheme.net
Home / আইন ও আদালত / এবার আরাফাত সানির বিরুদ্ধে নারী নির্যাতন মামলা

এবার আরাফাত সানির বিরুদ্ধে নারী নির্যাতন মামলা

অনলাইন ডেস্কঃ আরাফাত সানির ও তার মায়ের বিরুদ্ধে এবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে।

আরাফাত সানির স্ত্রী বলে দাবি করা নাসরিন সুলতানা বুধবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৪-এর বিচারক এস এম রেজানুর রহমান আদালতে হাজির হয়ে মামলাটি করেন।

বিচারক বাদীর জবানবন্দি শুনে অভিযোগ তদন্তে মোহাম্মদপুর থানা পুলিশকে নির্দেশ দেন।

আজকের মামলার বিষয়ে এই তরুণীর আইনজীবী কামাল উদ্দিন আহমেদ বলেন, ২০১৪ সালের ৪ ডিসেম্বর এই নারীর সঙ্গে আরাফাত সানির বিয়ে হয়। দেনমোহর ছিল পাঁচ লাখ টাকা। বিয়ের পর মিরপুরের একটি বাসায় তারা সংসার করেন। কিন্তু ছয় মাস পর আরাফাত সানির মা নারগিস আক্তারের পরামর্শে সানি ওই নারীর কাছে ২০১৫ সালের ১৫ জুলাই ২০ লাখ টাকা দাবি করেন। তখন ওই টাকা না দিলে তাকে সংসার করতে দেবেন না বলে হুমকি দেন নারগিস আক্তার।

গত ৫ জানুয়ারি মোহাম্মদপুরের কাঁটাসুর এলাকার এক তরুণী ক্রিকেটার আরাফাত সানির বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা করেন। ওই মামলায় মোহাম্মদপুর থানা পুলিশ গত রোববার সকালে সানিকে গ্রেফতার করে একদিনের রিমান্ডে নেয়। পরে তিনি ২০ লাখ টাকা যৌতুক দাবির অভিযোগে ২০ জানুয়ারি ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে আরেকটি মামলা করেন। বর্তমানে তিনি কারাগারে আছেন।

মামলার এজাহারে ওই তরুণীর দাবি করেন, সানি তাকে বিয়ে করলেও ঘরে তুলে নিতে কালক্ষেপণ করতে থাকেন। এরপর সানি ফেসবুকে একটি ভুয়া অ্যাকাউন্ট খুলে মেসেঞ্জারের মাধ্যমে তাদের কিছু অন্তরঙ্গ ছবি তাকে দেন। পাশাপাশি তাকে হুমকি দিতে শুরু করেন। অবশ্য সানির পরিবার এসব অভিযোগ অস্বীকার করে আসছে।

Comments

comments