Download Free BIGtheme.net
Home / খেলা / ভারতের উদ্দেশে ঢাকা ছেড়েছে মুশফিক বাহিনী

ভারতের উদ্দেশে ঢাকা ছেড়েছে মুশফিক বাহিনী

স্পোর্টস ডেস্কঃ ভারতের বিরুদ্ধে একমাত্র টেস্ট খেলতে আজ ঢাকা ছেড়েছে বাংলাদেশ ক্রিকেট দল। বেলা ১১টা ৪০ মিনিটে ইউএস বাংলার একটি ফ্লাইটে কলকাতার উদ্দেশে ঢাকা ছাড়ে মুশফিক-তামিমরা। কলকাতা থেকে বিকেল সাড়ে ৩টায় ইন্ডিগো এয়ারলাইনসের ফ্লাইটে হায়দ্রাবাদের উদ্দেশে রওনা হবে তারা।

১৫ সদস্যের দলের সঙ্গে টিম ম্যানেজার সাব্বির খান, কোচ ও টিম ম্যানেজমেন্টের অন্যান্য সদস্যরাও রয়েছেন। সব মিলিয়ে ২৩ জনের বহর ভারতে যাচ্ছে। হায়দরাবাদে পৌঁছার পর শুক্রবার থেকে অনুশীলন শুরু করবে বাংলাদেশ। ৪ ফেব্রুয়ারি শনিবারও অনুশীলন করবে মুশফিকের দল।

কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানকে ছাড়াই ভারত সফরের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

৫ ও ৬ ফেব্রুয়ারি সিকান্দ্রাবাদের জিমখানা মাঠে ভারত ‘এ’ দলের বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচের পর ৯ ফেব্রুয়ারি মূল ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। টেস্ট ম্যাচটি হবে রাজীব গান্ধী স্টেডিয়ামে। এই মাঠেই ৭ ও ৮ ফেব্রুয়ারি অনুশীলনের সুযোগ পাবে বাংলাদেশ।

ভারতের বিরুদ্ধে এখন পর্যন্ত মোট আটটি টেস্ট ম্যাচ খেলেছে বাংলাদেশ। এর মধ্যে টাইগাররা দুইটিতে ড্র করেছে ও ছয়টিতে হেরেছে। এই আটটি ম্যাচই অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশের মাটিতে।

বাংলাদেশ দল: মুশফিকুর রহিম(অধিনায়ক), তামিম ইকবাল, মাহমুদুল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, তাসকিন আহমেদ, কামরুল ইসলাম রাব্বী, সৌম্য সরকার, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, শুভাশিষ রায়, শফিউল ইসলাম, লিটন কুমার দাস, ইমরুল কায়েস ও মমিনুল হক।

 

Comments

comments