Download Free BIGtheme.net
Home / ব্রেকিং নিউজ / নাম্বার ওয়ান পার্লামেন্টিরিয়ানকে হারালাম: ওবায়দুল কাদের

নাম্বার ওয়ান পার্লামেন্টিরিয়ানকে হারালাম: ওবায়দুল কাদের

অনলাইন ডেস্কঃ সদ্যপ্রয়াত দেশের প্রবীণ রাজনৈতিক ব্যক্তিত্ব বর্ষীয়ান রাজনীতিবিদ, বিশিষ্ট পার্লামেন্টারিয়ান সুরঞ্জিত সেনগুপ্তের মৃত্যুতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘আমরা এক নম্বর পার্লামেন্টারিয়ান হারালাম।’ আজ রোববার (০৫ ফেব্রুয়ারি) রাজধানীর জিগাতলায় সুরঞ্জিত সেনগুপ্তের মরদেহের প্রতি শ্রদ্ধা জানাতে গিয়ে কাদের এ কথা বলেন।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন- ‘বলার ভাষা হারিয়ে ফেলেছি। তিনি আমাদের রাজনৈতিক ইতিহাসে এক বর্ণাঢ্য ব্যক্তিত্ব। পার্লামেন্টারিয়ান হিসেবে তিনি নাম্বার ওয়ান ছিলেন বলে আমার মনে হয়। তার মৃত্যুতে বিরাট শূন্যতা তৈরি হয়েছে। এটা সহজে পূরণ হবে—তা মনে করার কারণ নেই।

রোববার ভোর ৪টার দিকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে মারা যান সুরঞ্জিত সেনগুপ্ত। হাসপাতালে তার মরদেহ দেখে সকাল ৭টার দিকে সাংবাদিকদের এ কথা বলেন ওবায়দুল কাদের।

সেতুমন্ত্রী আরো বলেন, ‘তিনি আমাদের রাজনীতির ইতিহাসেরই এক কালারফুল মানুষ, এক বর্ণাঢ্য ব্যক্তিত্ব। তাঁর মতো পার্লামেন্টারিয়ান বাংলাদেশে আমার মনে হয়, আমি সব সময় তাঁকে নাম্বার ওয়ান বলতাম। আমার কাছে এখনো মনে হয় যে, নাম্বার ওয়ানকে আমরা হারালাম, পার্লামেন্টারিয়ান হিসেবে।’

আজ ভোররাত ৪টা ২৪ মিনিটে আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়-সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির এ সভাপতি সুরঞ্জিত সেনগুপ্ত মারা যান। রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

সুনামগঞ্জের এ সংসদ সদস্যকে গতকাল রাত থেকে হাসপাতালেই লাইফ সাপোর্টে রাখা হয়েছিলো। তাঁর মৃত্যুতে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

Comments

comments