Download Free BIGtheme.net
Home / জেলার খবর / দৌলতপুরে আগুনে পুড়ে কৃষকের বাড়ি ভস্মীভূত

দৌলতপুরে আগুনে পুড়ে কৃষকের বাড়ি ভস্মীভূত

ইবনে জামিল, কুষ্টিয়া: কুষ্টিয়ার দৌলতপুরে আগুনে কৃষকের ৪ বাড়ী ভষ্মিভূত হয়েছে। রবিবার ভোর ৪ টার দিকে উপজেলার আদাবাড়ীয়া ইউনিয়নের তেকালা গ্রামে অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, তেকালা গ্রামে সামাদ কারিগরের ছেলে দেলুর রান্না ঘরের চুলা থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। আগুন মুহুর্তের মধ্যে দেলুর বাড়িসহ তার তিন ভাই এরশাদ (৩৩), আরশাদ (৩০), হেলাল (২৭) এর বাড়িতে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা আগুন নিয়ন্ত্রন করলেও তাদের ৪টি বাড়ী ভষ্মিভূত হয়। আগুনে ঘরের মধ্যে আটকা পড়া একটি গরু দগ্ধ হয়ে মারা যায়। আগুনে ক্ষতিগ্রস্থদের অন্তত ১৫ লক্ষ টাকার সম্পদ ভষ্মিভূত হয়েছে বলে প্রাথমিকভাবে এলাকাবাসী জানিয়েছে। আগুনের খবর পেয়ে আদাবাড়ীয়া ইউপি চেয়ারম্যান মোকবুল হোসেন ঘটনাস্থলে উপস্থিত হয়ে ক্ষতিগ্রস্থদের খোঁজখবর নেন এবং তাদের নগদ দুই হাজার টাকা, ৪ টি পরিবার কে দুই বান টিন সাহায্য করেন ও এলাকার আনারুল মেম্বার এক হাজার টাকা সাহায্য করেন।

তেকালা পুলিশ ক্যাম্পের ইনর্চাজ এ এস আই আসাদ, আদাবাড়ীয়া ইউ.পি চেয়ারম্যানের ছোট ভাই আহসান হাবীব দিলিপ, শামিম রেজাসহ আরো অনেকে শাড়ী কাপড় দিয়ে পরিবার গুলিকে সাহায্য করেছে। আই সি আসাদ জানান তেকালা গ্রামের ৪ বাড়ি পুড়ে ছাই হয়েছে, অগ্নিদগ্ধ হয়ে মারা গেছে কৃষকের একটি গরু, পরিবার গুলি বর্তমানে খোলা আকাশের নীচে রয়েছে, সব হারানো কৃষকের বুক ফাঁটা আত্বনাদে এলাকার অনেকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

Comments

comments