Download Free BIGtheme.net
Home / জাতীয় / মায়ানমারে যে ধবংস যজ্ঞ চলছে তা খুবই অমানবিক: নৌ মন্ত্রী শাজাহান খান

মায়ানমারে যে ধবংস যজ্ঞ চলছে তা খুবই অমানবিক: নৌ মন্ত্রী শাজাহান খান

photo_3796

মেহেদী হাসান সোহাগ, মাদারীপুর: নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, মুসলমানদের নিধনের জন্য মিয়ানমারে যে ধবংস যজ্ঞ চলছে তা খুবই অমানবিক। রহিঙ্গাদের আশ্রয় দিলে সমস্যার স্থায়ী কোন সমাধান হবে না তাই আমরা স্থায়ী সমাধানের জন্য ব্যবস্থা নিচ্ছি। আমাদের সরকার বিশ্বের বিভিন্ন দেশকে একথা জানিয়েছে এবং মিয়ানমার সরকার বিশেষ টাস্ক র্ফোস গঠন করেছে সমস্যা সমাধানের জন্য।

মাদারীপুর আছমত আলি খান পাবলিক স্কুল এন্ড কলেজের ভবন উদ্বোধন শেষে নৌ মন্ত্রী এ কথা বলেন। বিএনপি নির্বাচনে অংশ গ্রহণ না করার কারণ ব্যাখ্যা দিতে মন্ত্রী বলেন, বিএনপি নির্বাচনে আসতে পারছে না তার কারণ তারা ভয় পাচ্ছে। বিগত বছরগুলোতে তারা যে আগুন দিয়ে মানুষ হত্যা, গাড়ি পোড়ানো, কুরআন শরীফ পোড়ানো এবং শহীদ মিনার ভাঙার কোন জবাবদিহিতা জনগনের কাছে করতে পারবেনা বলে। তবে আগামী নিবার্চনেও তাদের আমরা আহ্বান করবো।

জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন দেয়া সম্পর্কে মন্ত্রী বলেন, জেলা পরিষদ নির্বাচনে আমরা দলীয় ভাবে কোন প্রার্থী দেইনি তবে দলের সমর্থিত প্রার্থী থাকবে। এসময় উপস্থিত ছিলেন মাদারীফুর সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ,মাদারীপুর আছমত আলি খান পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যাক্ষ মো. হুমায়ুন কবির, জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা মো. আবুবকর সিদ্দিক, মাদারীপুর সদর থানার ওসি জিয়াউল মোর্শেদ প্রমুখ।

Comments

comments