Download Free BIGtheme.net
Home / আন্তর্জাতিক / করাচিতে হোটেলে আগুন, নিহত ১১

করাচিতে হোটেলে আগুন, নিহত ১১

আন্তর্জাতিক ডেস্কঃ পাকিস্তানের করাচিতে রিজেন্ট প্লাজা হোটেলে আগুন লেগে এ পর্যন্ত ১১ জন নিহত এবং ৬৫ জন আহত হয়েছে। সোমবার (৫ ডিসেম্বর) ভোরে এ ঘটনা ঘটে।

পাকিস্তানি সংবাদ মাধ্যম ডন এর খবর অনুযায়ী করাচি শহরের সাহরাহ-ই-ফয়সাল এলাকার চার তারকা হোটেলের নীচতলায় রান্নাঘরে আগুন লাগে এবং দ্রুত হোটেলের অন্যান্য স্থানে ছড়িয়ে পড়ে।

ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে এবং হোটেলের অতিথিদের উদ্ধারকাজে অংশ নিয়েছে। সাদ্দার পুলিশ স্টেশনের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয় তিন ঘন্টা চেষ্টার পর তারা অাগুন নিয়ন্ত্রেণ আনতে সক্ষম হয়।

করাচির মেয়র ওয়াসিম আখতার সংবাদ মাধ্যমে বলেন, আগুনের সুত্রপাত সর্ম্পকে এখনও কিছু জানা যায়নি এবং ঐ হোটেলে কোন ফায়ার এক্সিট বা কোন ফায়ার অ্যালার্ম ছিল না। টিভি ফুুটেজে কিছু লোককে বিছানার চাদর ব্যবহার করে জানালা দিয়ে লাফিয়ে পড়তে দেখা যায়।

জিন্নাহ পোস্ট গ্রাজু্য়েট মেডিকেল সেন্টারের জরুরি সেবার প্রধান ডক্টর সিমেন জামালি ডনকে বলেছেন, জরুরি বিভাগে কমপক্ষে ৬৫ জন আহতকে আনা হয়েছে। আহতদের মধ্যে এমন অনেকেই আছেন যারা জানালা দিয়ে লাফিয়ে পড়েছেন আগুন থেকে বাঁচার জন্য।

জামালি আরো বলেন, ১০ জনের মৃতদেহ আনা হয়েছে হাসপাতালে। ৬ পুরুষের মধ্যে ৩ জন ডাক্তার ও হোটেলের ফ্রন্ট ডেস্ক ম্যানেজার এবং ৪ জন মহিলা। ১ জনের পরিচয় পাওয়া যায়নি।

সূত্র: ডন

Comments

comments