Download Free BIGtheme.net
Home / ব্রেকিং নিউজ / বঙ্গভবনের পথে খালেদা জিয়া

বঙ্গভবনের পথে খালেদা জিয়া

অনলাইন ডেস্কঃ নির্বাচন কমিশন (ইসি) পুনর্গঠনে রাষ্ট্রপতির সঙ্গে সংলাপে অংশ নিতে বঙ্গভবনের উদ্দেশে রওয়ানা হয়েছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া।

রবিবার বেলা ৩টার দিকে গুলশানের বাসভবন ‘ফিরোজা’ থেকে যাত্রা রওয়ানা দেন বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন আহমেদ দিদার।

তিনি জানান, দলটির চেয়ারপারসন খালেদা জিয়ার নেতৃত্বে নীতিনির্ধারণী পর্ষদ স্থায়ী কমিটির ১২ জন সদস্য বঙ্গভবনে যাবেন।দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ প্রতিনিধি দলের অন্যান্য সদস্যরা নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে জড়ো হয়েছেন। বিকেল সাড়ে ৩টায় তাদের বঙ্গভবনের উদ্দেশ্যে রওয়ানা হওয়ার কথা রয়েছে।

বিএনপির এই প্রতিনিধিদলে রয়েছেন দলের স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমির উদ্দিন সরকার, মাহবুবুর রহমান, তরিকুল ইসলাম, আব্দুল মঈন খান, মির্জা আব্বাস, রফিকুল ইসলাম মিয়া, নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায় ও আমির খসরু মাহমুদ চৌধুরী।

প্রসঙ্গত, ইসি গঠন নিয়ে আলোচনার জন্য প্রথম পর্যায়ে ৫টি দলকে বঙ্গভবনে আমন্ত্রণ জানিয়েছেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ। এর মধ্যে আজ রবিবার বিএনপি, আগামী ২০ ডিসেম্বর জাতীয় পার্টি, ২১ ডিসেম্বর এলডিপি ও কৃষক শ্রমিক জনতা লীগ এবং ২২ ডিসেম্বর জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদকে ডাকা হয়েছে।

Comments

comments