Download Free BIGtheme.net
Home / ব্রেকিং নিউজ / আইভীকে সমর্থন দিল এরশাদের জাতীয় পার্টি

আইভীকে সমর্থন দিল এরশাদের জাতীয় পার্টি

অনলাইন ডেস্কঃ নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সেলিনা হায়াত আইভীকে সমর্থন দিয়েছে জাতীয় পার্টি (এরশাদ)। সোমবার দুপুর ১টার দিকে শহরের ২ নম্বর রেলগেটস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলন এ কথা জানানো হয়।

নারায়ণগঞ্জে জাতীয় পার্টির কোনো দলীয় কার্যালয় না থাকায় জাপার সংবাদ সম্মেলন আওয়ামী লীগে কার্যালয়ে করা হয়েছে। সংবাদ সম্মেলনে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সাল চিশতি জানান, নারায়ণগঞ্জ ৫ আসনের উপনির্বাচনে (২০১৪ সালের ২৬ জুন অনুষ্ঠিত) আওয়ামী লীগ আমাদের সম্মান দেখিয়ে কোনো প্রার্থী দেয়নি। সে হিসেবে আমরাও সিটি করপোরেশন নির্বাচনের জাতীয় পার্টি থেকে কোনো প্রার্থী দেইনি।

জাতীয় পার্টি এখানে আওয়ামী লীগ প্রার্থী আইভীকে সমর্থন দিয়েছে। জাতীয় পার্টি ইতিমধ্যে এ নিয়ে কাজ করেছে। নেতাকর্মীদের স্পষ্ট নির্দেশনা দেওয়া হয়েছে আইভীর পক্ষে কাজ করতে। আইনের বাধ্যবাধকতার কারণে এমপি সেলিম ওসমান প্রকাশ্যে কিছু করতে পারছেন না।

তিনি আরও বলেন, আমরা সবাইকে অনুরোধ করব, আইভীকে জয়ী করতে। তিনি একজন কর্মঠ, দক্ষ ও জনপ্রিয় নেত্রী। এ নির্বাচনে সরকারের কোনো পরিবর্তন ঘটবে না। তবে এলাকাতে শান্তি ও অগ্রযাত্রাকে এগিয়ে নিতে আইভীকে জয়ী করাতে হবে।

Comments

comments