Download Free BIGtheme.net
Home / জাতীয় / এমপিদের ব্যক্তিগত নিরাপত্তার দাবি ডেপুটি স্পিকারের

এমপিদের ব্যক্তিগত নিরাপত্তার দাবি ডেপুটি স্পিকারের

অনলাইন ডেস্কঃ গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য মো. মঞ্জুরুল ইসলাম লিটনকে গুলি করে হত্যার প্রেক্ষাপটে সব সংসদ সদস্যদের ব্যক্তিগত নিরাপত্তার ব্যবস্থা করার দাবি জানিয়েছেন ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া।

সোমবার (০২ জানুয়ারি) জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় এমপির জানাজা শেষে সাংবাদিকদের কাছে প্রতিক্রিয়া জানাতে গিয়ে তিনি এ দাবি জানান।

তিনি বলেন, ‘আমরা প্রধানমন্ত্রীর কাছে সব সংসদ সদ্যদের ব্যক্তিগত নিরাপত্তার কথা জানিয়েছি। উনি নিশ্চই আমাদের সঙ্গে এক মত হয়ে ব্যক্তিগত নিরাপত্তার ব্যবস্থা করবেন।’

ফজলে রাব্বি বলেন, সংসদ সদস্য লিটন হত্যাকাণ্ডকে কোনোভাবেই বিচ্ছিন্ন ঘটনা বলতে পারছিনা। কারণ আমি ড্রয়িং রুমে আমার স্ত্রীর সঙ্গে কথা বলছি, এসময় কেউ এসে যদি আমাকে হত্যা করে তাহলে গোয়েন্দা সংস্থার লোকজন কী করছে। এজন্য সব সংসদ সদস্যের ব্যক্তিগত নিরাপত্তা বাড়ানো প্রয়োজন।

ডেপুটি স্পিকার আরও বলেন, তিনি (লিটন) ছিলেন স্পষ্টভাষী, যে কারণে জামায়াত-শিবির তাকে ভয় পেত। এক সময় গোলাম আজম সুন্দরগঞ্জে জনসভা করতে চেয়েছিল, কিন্তু এমপি লিটন করতে দেয়নি এবং তাকে সেখানে ঢুকতেও দেয়নি। সেখান থেকে তার প্রতি একটা আক্রোশ ছিল।

এর আগে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফও একই দাবি জানান।

Comments

comments