Download Free BIGtheme.net
Home / খেলা / দ্বিতীয় টেস্টের স্কোয়াড ঘোষনা, নেই ‘কাটার মাস্টার’

দ্বিতীয় টেস্টের স্কোয়াড ঘোষনা, নেই ‘কাটার মাস্টার’

স্পোর্টস ডেস্কঃ আগামীকাল শেষ হতে চলেছে ওয়েলিংটন টেস্ট। এরপর চলতি মাসের ২০ তারিখ থেকে ক্রাইস্টচার্চে শুরু হবে দ্বিতীয় তথা শেষ টেস্ট।

দ্বিতীয় টেস্টের জন্য দল ঘোষণা করা হয়েছে । সবচেয়ে আশ্চর্যের বিষয় হলো, এই টেস্টেও খেলছেন না কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান! আজ রবিবার বিসিবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য পাওয়া গেছে।

সেই টেস্টেও অধিনায়ক হিসেবে থাকছেন ইনজুরিতে মাঠের বাইরে থাকা মুশফিকুর রহিম। তবে পেস সুপারস্টার মুস্তাফিজুর রহমানের না খেলা অবাক করেছে সবাইকে। প্রথম টেস্টের আগেই তাকে সুস্থ ঘোষণা করা হলেও কেন তিনি খেলছেন না তার ব্যাখ্যা এখনও পাওয়া যায়নি।

চলতি সফরে দ্বিতীয়বারের মতো চোটে পড়েছেন মুশফিক। তার পরিবর্তে উইকেট কিপিং করেছেন ইমরুল কায়েস। কিন্তু দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে বাম উরুতে চোট পেয়ে তিনি চলতি ম্যাচেই অনিশ্চিত হয়ে গেছেন। এমতাবস্থায় দ্বিতীয় টেস্টের জন্য স্ট্যান্ডবাই উইকেট কিপার হিসেবে আছেন নুরুল হাসান সোহান।

দ্বিতীয় টেস্টের জন্য বাংলাদেশ স্কোয়াড : মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল (সহ-অধিনায়ক), ইমরুল কায়েস, মুমিনুল হক, সাব্বির রহমান, মাহমুদ উল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, কামরুল ইসলাম রাব্বি, সৌম্য সরকার, তাসকিন আহমেদ, নুরুল হাসান সোহান ও শুভাশিষ রায়।

Comments

comments