Download Free BIGtheme.net
Home / রাজনীতি / সার্চ কমিটিকে নাম প্রস্তাব করবে বিএনপি

সার্চ কমিটিকে নাম প্রস্তাব করবে বিএনপি

অনলাইন ডেস্কঃ নির্বাচন কমিশনে নিয়োগের জন্য সুপারিশ করতে গঠন করা সার্চ কমিটির নাম চাওয়ায় সাড়া দেবে বিএনপি। দলটির পক্ষ থেকে পাঁচজনের নাম প্রস্তাব করা হবে। তবে কাদের নাম প্রস্তাব করা হবে সে বিষয়টি চূড়ান্ত হবে আজ সোমবার রাতে।

রোববার রাতে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সভাপতিত্বে তার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে দলের স্থায়ী কমিটির বৈঠকে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সোমবার আবারো স্থায়ী কমিটির মুলতুবি বৈঠক অনুষ্ঠিত হবে বলে জানান মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন জানান, নির্বাচন কমিশন গঠনে বিএনপি সার্চ কমিটির কাছে নাম দেবে। বৈঠকে সার্চ কমিটিকে নাম দেয়ার বিষয়ে সিদ্ধান্ত হয়েছে।

স্থায়ী কমিটির সদস্য লে. জে. (অব) মাহবুবুর রহমান বলেন, সার্চ কমিটির বেঁধে দেয়া সময়ের মধ্যেই নাম দিবে বিএনপি। আমরা সার্চ কমিটিকে নাম পাঠাবো। যেহেতু আমাদের চেয়ারপারসন খালেদা জিয়াই এজন্য প্রথম পদক্ষেপ নিয়েছিলেন, সে কারণেই আমরা নাম দিব। এবং সেটি নির্ধারিত সময়ের মধ্যেই।

তিনি বলেন, কাদের নাম দেয়া হবে এটা ভেরি সিক্রেট। তবে এ বিষয়ে সভায় আলোচনা হয়নি। বেগম জিয়া এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নিবেন। রাত সাড়ে ৯টার দিকে স্থায়ী কমিটির বৈঠক শুরু হয়। শেষ হয় পৌঁনে ১১টার দিকে।

বৈঠকে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, মাহবুুবুর রহমান, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, আবদুল মঈন খান, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, গয়েশ্বর চন্দ্র রায়, মির্জা আব্বাস ও নজরুল ইসলাম খান উপস্থিত ছিলেন।

Comments

comments