Download Free BIGtheme.net
Home / বিনোদন / মিস ইউনিভার্স হলেন ফ্রান্সের আইরিশ

মিস ইউনিভার্স হলেন ফ্রান্সের আইরিশ

বিনোদন ডেস্ক: এবছরের মিস ইউনিভার্সের খেতাব জিতে নিয়েছেন আইরিশ মিত্তেনায়র। সোমবার ফিলিপাইনে জমকালো এক আয়োজনের মধ্যে দিয়ে মিস ফ্রান্সকে এই পুরস্কার তুলে দেওয়া হয়। এবছরের মিস ইউনিভার্স বেছে নেওয়ার বিচারকদের তালিকায় ১৯৯৪ সালে নির্বাচিত ভারতের মিস ইউনিভার্স সুস্মিতা সেনও ছিলেন।

প্রতিযোগিতায় প্রতিযোগী ছিলেন ৮৫ জন। তাদের মধ্যে থেকে জয়ী হন ডেন্টাল সার্জারির ছাত্রী আইরিশ। প্রথম রানার-আপ হন মিস হাইতি। দ্বিতীয় রানার-আপ হন মিস কলম্বিয়া অ্যান্দ্রিয়া তোভার।

ফাইনাল রাউন্ডে বিশ্বের উদ্বাস্তু সমস্যা নিয়ে জানতে চাওয়া হয় প্রতিযোগীদের কাছে। উত্তরে ‘ওপেন বর্ডার’-এর বিষয়টিতে বেশি করে গুরুত্ব দেন আইরিশ।

বলেন, ‘ফ্রান্সে আমরা যতটা সম্ভব বিশ্বায়নের চেষ্টা করছি। মানুষের আদান-প্রদান হোক, এটা চাইছি। দেশের সীমানা মুক্ত। আর এই মুক্ত সীমান্ত বিশ্বের বিভিন্ন জায়গায় যেতে অনুমতি দিচ্ছে আমাদের। বিশ্বের কোথায় কী হচ্ছে, জানতে পারছি আমরা। ‘

গত বছর মিস ইউনিভার্সের খেতাব পেয়েছিলেন ফিলিপাইনের পিয়া অ্যালোনজো উরতব্যাক। তবে মিস ইউনিভার্স ক্রাউন প্রথমে পিয়ার মাথায় ওঠেনি। প্রথমে ঘোষণা করা হয়েছিল, মিস কলম্বিয়া আরিয়াদনার নাম। কিন্তু তার পরেই হোস্ট হার্ভে মঞ্চে এসে ক্ষমা চেয়েছিলেন। তারপরই মিস ইউনিভার্স ঘোষিত হন পিয়া।

Comments

comments