Download Free BIGtheme.net
Home / বিনোদন / রাজনীতি থেকে দূরে থাকতে চান শাহরুখ খান!

রাজনীতি থেকে দূরে থাকতে চান শাহরুখ খান!

বিনোদন ডেস্ক : ‘রইস’-এ তিনি অভিনয় করেছেন মদ পাচারকারী কাম বিধায়কের চরিত্রে। কিন্তু শাহরুখ খান জানাচ্ছেন, বাস্তব জীবনে রাজনীতির সঙ্গে কখনও কোনও সংস্রব রাখতে চান না তিনি। খবর এপিবির।

‘রইস’-এর সাকসেস পার্টিতে শাহরুখ জানিয়েছেন, অভিনয় তার কাজ, এটাই তিনি ভালোবেসে করতে চান। রাজনীতি নিয়ে তার কোনও ধারণা নেই, নেই আগ্রহও। তিনি একজন নায়ক- অভিনেতাই থাকতে চান জীবনভর, রাজনীতির ধারে কাছে আসতে চান না।

শাহরুখ মেনে নিয়েছেন, হিটের দিক দিয়ে ‘দঙ্গল’ বা ‘সুলতান’-এর ধারে কাছে আসতে পারবে না রইস। তার বক্তব্য, যে কোনও ছবিই ভাল চললে ভাল লাগে। যদি তুলনা টানা হয়, তবে তো, স্কাই ইজ দ্য লিমিট।

‘কাবিল’-এর সঙ্গে ‘রইস’-এর তুলনাতেও আপত্তি রয়েছে তার। তার কথায়, সব ছবির নিজস্ব জায়গা, নিজস্ব ব্যবসার ক্ষেত্র আছে। তাই এক ছবির ব্যবসার সঙ্গে অন্য ছবির তুলনা টানা উচিত নয়।

এক সঙ্গে দুটি বড় হাউসের ছবি মুক্তি পাওয়ায় দুটিরই ব্যবসা মার খাওয়া স্বাভাবিক। শাহরুখ বলেছেন, তিনি জানতেন, ‘রইস’ আহামরি কিছু চলবে না। কিন্তু এই মুহূর্তে সেই অবস্থা পেরিয়ে এসেছেন তারা। যতটা আশা করেছিলেন, ‘রইস’ তার থেকে ভাল ব্যবসা করেছে বলে মন্তব্য করেছেন তিনি।

Comments

comments