Download Free BIGtheme.net
Home / জেলার খবর / একযুগ পর বালিয়াডাঙ্গী যুবলীগের সম্মেলন

একযুগ পর বালিয়াডাঙ্গী যুবলীগের সম্মেলন

জেলা প্রতিনিধি: বালিয়াডাঙ্গী উপজেলায় সর্বশেষ ২০০৫ সালে যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এক যুগ পর এবারের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্মেলনে সভাপতি-সম্পাদক পদে প্রার্থী নিয়ে জল্পনা-কল্পনার যেন শেষ নেই। এরই মধ্যে জোর তদবিরও শুরু করেছেন আগ্রহী প্রার্থীরা। প্রার্থীরা যোগাযোগ বাড়াচ্ছেন তৃণমূল নেতা-কর্মীদের সঙ্গে।

অনুষ্ঠিত হতে যাওয়া সম্মেলনে উপলক্ষে গণসংযোগে নেমেছেন নেতারা। এবার সম্মেলনে নতুন মুখ আসতে পারে বলেও জানা গেছে । তৃণমূলের নেতা-কর্মীদের সাথে কথা বলে জানা যায় , এলাকার উন্নয়নে ভূমিকা রাখবেন এমনই ব্যক্তি চান তারা। এছাড়া দলীয় তৃণমূলের ব্যক্তিদের সঙ্গে সম্পৃক্ত নন এবং বিতর্কিতদের তারা দেখতে চাইছেন না।

ক্লিন ইমেজ এবং তৃণমূলে যারা কাজ করবেন এমন ব্যক্তিকে চাচ্ছেন ওয়ার্ড পর্যায়ের যুবলীগ নেতা-কর্মীরা। বালিয়াডাঙ্গী উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন আগামীকাল শনিবার (৪ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হবে বলে জানান বালিয়াডাঙ্গী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ৮নং বড়বাড়ী ইউপি চেয়ারম্যান আকরাম আলী।

সম্মেলনের কর্মসূচী অনুযায়ী শনিবার সকাল ১০টার সময় বর্ণাঢ্য র‌্যালী দিয়ে অনুষ্ঠানের সূচনা করা হবে। এরপর আওয়ামী যুবলীগ কার্যালয়ে সাড়ে ১০টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হবে। পরে বালিয়াডাঙ্গী উপজেলা মিলনায়তনে সম্মেলন শেষে সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে।

সম্মেলনে ঠাকুরগাঁও ২ আসনের জাতীয় সংসদ সদস্য, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ঠাকুরগাও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

এছাড়াও সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঠাকুরগাঁও জেলা পরিষরেদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ সাদেক কুরাইশী, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক এমরান হোসেন খান, ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জুলফিকার আলী, বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান সফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আব্দুস সামাদ পান্না, ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক মাজহারুল ইসলাম সুজন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মাজেদুর রহমান এবং সঞ্চালনা করবেন বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আকরাম আলী।

Comments

comments