Download Free BIGtheme.net
Home / বিনোদন / জলি এলএলবি ৩’তে শাহরুখ খান

জলি এলএলবি ৩’তে শাহরুখ খান

বিনোদন ডেস্ক: জলিএলএলবি ২ এর সাফল্য দেখে ছবির নির্মাতারা বেশ আপ্লুত। অক্ষয় কুমার অভিনীত এই ছবি ইতোমধ্যেই কয়েকশো কোটি টাকার বাজার করে ফেলেছে। যা দেখে ছবির প্রযোজকরা জলি এলএলবির সিক্যুয়াল তৈরির কথাও ঘোষণা করেছেন।

বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে , যে জলি এলএলবি থ্রিতে নাকি অক্ষয় কুমারকে সরিয়ে জায়গা করে নিতে যাচ্ছেন বলিউডের কোনও এক ‘খান’! সূত্রের খবর বলিউডের খানেদের দৌড়ে এছবিতে অভিনয়ের জন্য এগিয়ে রয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান।

জলি এলএলবি সিরিজের পরবর্তী ছবির জন্য পরিচালক সুভাষ কাপুরের নাকি প্রথম পছন্দ শাহরুখ খান। এর আগে শোনা যাচ্ছিল জলি এলএলবির পরের ছবিতেও অক্ষয় কুমারকেই সম্ভবত দেখা যেতে পারে।

সূত্রের খবর, জলি এলএল বি সিরিজের পরবর্তী ছবিতে হাত দেওয়ার আগে আপাতাত কিছুদিন ছুটিতে কাটাতে চান পরিচালক। যদিও পরবর্তী জলি এলএলবি ছবির স্ক্রিপ্ট তৈরি হয়ে গিয়েছে বলে খবর।

যদি সব কিছু ঠিক থাকে তাহলে শহরুখ খানকেই দেখা যেতে পারে জলি এলেবি থ্রিতে । একেবারে অন্যরকমের ভাবনায় ছবির স্ক্রিপ্ট লেখা হয়েছে বলে জানা গিয়েছে। যেখানে হয়তো বলিউড রইস শহরুখ খানকে অন্যরূপে দেখতে চলেছেন তাঁর ভক্তরা। তবে সবই এখন নির্ভর করছে সময়ের উপর।

Comments

comments