Download Free BIGtheme.net
Home / বিনোদন / কণ্ঠশিল্পী সালমার বিয়ে বিচ্ছেদ!

কণ্ঠশিল্পী সালমার বিয়ে বিচ্ছেদ!

bdonline24_2587

বিনোদন ডেস্ক: ভেঙে গেল ক্লোজআপ তারকা কণ্ঠশিল্পী সালমার সংসার। তার স্বামী দিনাজপুর ৬ আসনের সাংসদ শিবলী সাদিকের সঙ্গে দাম্পত্য কলহের জের ধরেই তার সংসার ভেঙেছে বলে জানা গেছে। গত ২০ নভেম্বর রাজধানীর ধানমণ্ডি এলাকার একটি রেস্তোরাঁয় দুই পরিবারের উপস্থিতিতে তালাকের কার্য সম্পন্ন হয়েছে বলে জানা গেছে।

জানা গেছে, গত ২০ নভেম্বর রাজধানীর ধানমন্ডি এলাকার একটি রেস্তোরাঁয় দুই পরিবারের উপস্থিতিতে তালাকের কার্য সম্পন্ন হয়েছে। তবে গত ৫ দিন বিষয়টি একরকম চাপা ছিল।

এসময় সালমাকে মোহরানার ২০ লাখ এবং আনুষাঙ্গিক সকল টাকা পরিশোধ করেছেন তার স্বামী শিবলী সাদিক, এমনও খবর পাওয়া গেছে।

ফোক গায়িকা সালমা এনটিভির রিয়েলিটি শো ‘ক্লোজআপ তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ এর মাধ্যমে রাতারাতি সঙ্গীতশিল্পী হিসেবে খ্যাতি অর্জন করেন। দিনাজপুরের সঙ্গীত পরিবারের ছেলে শিবলী সাদিক পছন্দ করেন সালমাকে। ২০১১ সালে সালমা ও শিবলী সাদিকের পারিবারিকাভাবেই বিয়ে সম্পন্ন হয়।

সালমা ও শিবলির সংসারজুড়ে আসে একমাত্র কন্যা স্নেহা। রাজধানীর ধানমন্ডি এলাকায় সালমা ও শিবলী বসবাস করে আসছিলেন। সম্প্রতি সালমার পারিবারিক দ্বন্দ্ব চরমে উঠলে সালমা-ই শিবলীকে ডিভোর্সের উদ্যোগ নেন।

কিন্তু কী কারণে এ বিচ্ছেদ? এ প্রসঙ্গে ঘনিষ্ঠজনদের মত, সালমার চলাফেরায় শিবলীর ‘হস্তক্ষেপ’ বিচ্ছেদের কারণ বলে মনে কর হচ্ছে।

সালমা ও শিবলী সাদিকের নিজস্ব নিয়মিত ব্যবহৃত মোবাইল ফোন নম্বরে বক্তব্য নেওয়ার জন্য যোগাযোগ করা হলে উভয়ের নম্বর বন্ধ পাওয়া যায়।

জানা গেছে, সালমা ধানমন্ডিতে নিজের ফ্ল্যাটে রয়েছেন, একই সাথে নিজের সঙ্গীতের কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। তবে কন্যা স্নেহা বাবা শিবলী সাদিকের সাথে রয়েছে।

Comments

comments