Download Free BIGtheme.net
Home / ব্রেকিং নিউজ / আবারও রাজপথে আন্দোলনে নামবে বিএনপি : ফখরুল

আবারও রাজপথে আন্দোলনে নামবে বিএনপি : ফখরুল

অনলাইন ডেস্কঃ সময় সুযোগ মতো আবারও রাজপথে আন্দোলনে নামবে বিএনপি বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, প্রতিবারই বিএনপি রাজপথে এসেছে। রাজনীতিতে উত্থান-পতন থাকাটা কৌশল।

শনিবার (১৪ জানুয়ারি) সকালে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিউিটশনের হল রুমে ‘জ্যোতির্ময় জিয়া এবং কালো মেঘের দল’ গ্রন্থের প্রকাশনা উৎসবে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপি পন্থী বুদ্ধিজীবীদের উদ্দেশ করে মির্জা ফখরুল বলেন, গণতন্ত্রের জন্য আপনারা অন্যভাবে আন্দোলন করছেন। আর আমরা বিএনপির পক্ষ থেকে রাজপথে যুদ্ধ করছি। এই যুদ্ধে আমরা সফল হবই।

তিনি বলেন, অনেকেই বলেন, বিএনপি সংকটে আছে। কিন্তু আমি এ কথা বিশ্বাস করি না, কারণ বাংলাদেশ ও জাতি সংকটের মধ্যে রয়েছে। আর দেশের সঙ্গে বিএনপির অবিচ্ছেদ সম্পর্ক। বিএনপি রাজপথে ছিল এবং থাকবে। এ নিয়ে হতাশ হওয়ার কারণ নেই।

দেশের ইতিহাস থেকে জিয়াউর রহমান ও তাঁর চিন্তাকে মুছে ফেলার ষড়যন্ত্র চলছে অভিযোগ করে মির্জা ফখরুল বলেন, জিয়াউর রহমানকে অস্বীকার করা মানে স্বাধীনতাকে অস্বীকার করা। জিয়াকে ছোট করা মানে মুক্তিযুদ্ধকে ছোট করা। এ ষড়যন্ত্র রুখতে সকল জাতীয়তাবাদী শক্তিকে এগিয়ে আসতে হবে।

তিনি বলেন, ‘উই আর কমিটেড ফাইট টু দ্য লাস্ট‘ অর্থাৎ আমরা গণতন্ত্র ফিরিয়ে আনতে এবং জিয়াউর রহমানের আদর্শ বাস্তবায়নে জীবনের শেষ রক্ত বিন্দু দিয়ে লড়াই করবো। খালেদা জিয়ার নেতৃত্বের ওপর আস্থা রাখুন, ইনশাআল্লাহ গণতন্ত্রের বিজয় হবেই।

Comments

comments